আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ১৪, ২০২০, ২:০৬ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির হাতে ৫ মাদক ব্যবসায়ী ইয়াবাসহ গ্রেফতার

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের পাচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একশত ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার রাতে বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, করোনা ভাইরাস সংক্রমন রোধে পুলিশ দায়িত্ব পালন এবং লকডাউন, সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পুলিশ ব্যাস্ত হয়ে পড়ে। এ সুযোগে মাদক ব্যবসায়ী বেপরোয়া হতে শুরু করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে ডিবি পুলিশ কাজ করেছে। এরই অংশ হিসাবে ডিবির ওসি শাহ কামাল আকন্দের পরিকল্পনায় এসআই সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ বুধবার বিভাগীয় নগরীর খাগডহরের জনৈক নুরনবীর বাড়ি থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তারা হলো,নুরনবির ছেলে ইমরান হোসেন, মোঃসোহাগ ওরফপ সোহান ও শহিদুল ইসলাম ওরফে কালু।
অপর আরেক অভিযানে এসআই হাবিবুর রহামন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশালের বীররামপুর বেলতলা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা হলো নীররামপুর চরপাড়ার আঃ রহমানের ছেলে রুবেল রানা ও ওয়ায়েজ উদ্দিনের আনিসুর রহমান হিরু। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১